Ads

 বন্ধুরা তোমাদের জন্য আজকে আরো একটি ব্লগার থিম রিভিউ নিয়ে এলাম।



তোমরা যারা ছোটখাটো ব্লগার তোমাদের জন্যর আজকে আমার পোষ্ট।

বন্ধুরা ব্লগিং হচ্ছে নিজের জ্ঞানকে লিখে সবার মাঝে ছড়িয়ে দেওয়া।

তোমরা যারা ব্লগিং করতে পচন্দ করো তোমরা এই ব্লগার টেমপ্লেটটি নিয়ে ব্লগিং করতে পারো।

কারন এই থিমটি একটি সুন্দর ব্লগার থিম যেটি ব্যবহার করে তোমরা অ্যাডসেন্স পেতে পারো।

বন্ধুরা তোমরা যারা ব্লগিং এর জন্য ব্লগারকে বেচে নিয়েছো ঠিক আমার মতো তোমরা চাইলে আজ থেকে এই টেমপ্লটটি দিয়ে ব্লগিং শুরু করতে পারো।

বন্ধুরা ওয়ার্ডপ্রেস থেকে ব্লগারে ব্লগিং করা সহজ। 

ব্লগারে ব্লগিং করতে কোনো টাকা লাগে না।

তাই তোমরা ব্লগারের জন্য দুটোই মানে প্রিমিয়াম ও ফ্রি দুটো থিমই ব্যবহার করতে পারো।

কিন্তু আমো তোমাদেরকে সাজেস্ট করবো আপাতত ফ্রি থিমদিয়ে ব্লগিং শুরু করতে কারন যখন আপনি অ্যাডসেন্স পাবেন তখন আপনি একিসাথে পেইড ডোমেইন ও পেইড থিম ব্যবহার করবেন।

তাই আমি আজ আপনাদেরকে একটি ফ্রি থিমের সাথে পরিচিত করে দেবো যেটি ব্যবহার করলে আপনি নিশ্চিত অ্যাডসেন্স পেতে পারেন।

থিমের কিছু বৈশিষ্টঃ

১) থিমটি একটি ফ্রি ভার্সন থিম।

২) থিমটি রেস্পন্সিব যাতে মোবাইল ও ডেস্কটপ ভার্সন দুটোই আছে।

৩) থিমে মাল্টি ড্রপডাউন ম্যানু আছে।

৪) থিমটি ফাস্টলোড হয়।

৫) থিমে রয়েছে সুন্দর কালারফুল ক্যাটাগরি, 

কিছু স্ক্রিনশট দেখুনঃ


হেডারের ডিজাইন



মাল্টি ড্রপডাউন



প্যাইজ সংখ্যা।



বন্ধুরা থিমটি সম্পর্কে আরো জানতে লাইভ ডেমো দেখে আসুনঃ

লাইভ ডেমো

বন্ধুরা থিমটি যদি আপনার ভারো লেগে থাকে তবে ডাউনলোড করে নিন।

ডাউনলোড লিংকঃডাউনলোড থিম

বন্ধুরা তোমাদের আমার আজকের পোষ্টটি কেমন লাগলো। 

আমি চেষ্টা করেছিলাম পোষ্টটিতে আরো সুন্ধর করে দেখানোর জন্য।

এরকম আরো থিমের রিভিউ পেতে আমাদের সাথেই থাকুন।


Post a Comment

Previous Post Next Post