Ads

 আজকে আমি আপনাদের জন্য আরো একটি wapaxo থিম নিয়ে এলাম।

থিমটি wapaxo সাইটে ব্যবহারের জন্য এবং একদম ফ্রেশ থিম ২০২১ সালের।



থিমে সুন্দর যত ফিচার যোগ করা হয়েছে যা যেকোনো ব্লগারদের ব্লগিয়ের অভিজ্ঞতা বাড়িয়ে দিবে।

আর থিমের এই সংস্করনটি হচ্ছে প্রথম পরবর্তিতে আরো আপডেট করা হবে।

আপনারা আপডেট ডাউনলোড করতে পারবেন যেকোনো সময়।

এই থিমটি মুলত BDAdvice Store এর ডাউনলোড সাইটের থিমের মতো কিন্তু এটিকে আমি ব্লগিয়ের থিমে পরিনত করেছি।

এই থিমের মুল পার্থক্য হচ্চে এটি ব্লগ থিম আর সেটি ডাউনলোড থিম।

আর এই থিমের নাম হচ্ছে BDAdvice Pro ব্লগ টেমপ্লেট।


দেখে নিন থিমে কী কী আছেঃ

বন্ধুরা আমি আগেই বলেছি থিমটি প্রিমিঢাম ভার্সন থিমে যত প্রিমিয়াম সুবিধা আছে সব যোগ করা হয়েছে।

যা আপনি অন্যকোনো সাইটে বা থিমে পাবেন না।

আর আনাদের সুবিধার জন্য আমি সকল ফিচার একসাথে দিয়েছি।

আর এরমাধ্যে একটি হল থিমে কোনো ফুটার অ্যাড পাবেন না।

আমি থিমের ফুটার এড Download Now লিংককে বিকল বা ডিলিট করে দিয়েছি।

আর কখনোও এই অ্যাড আপনার সাইটে আসবেনা যদি আপনি এই থিমটি ব্যবহার করেন।


Features গুলোঃ

১) Removed footer ad permanently.

২) Featured posts systems.

৩) User Systems.

৪) Instant Ads places.

৫) Highlight system latest post

৬) Category system.

৭) Print Systems.


বন্ধুরা আরো সিষ্টেম অাছে।

বিশ্বাস না হলে ডেমো দেখুনঃ

Demo

আরেকটি বড় কথা হচ্ছে আপনি এই থিমে Google Adsense ব্যবহার করতে পারবেন।

আর তার জন্য প্রয়োজন একটি পেইড ডোমেইন।

কারন পেইড ডোমেইন ছাড়া অ্যাডসেন্স পাওয়া যাবে না।

আর আপনি এই থিমে অ্যাড বসালেও সাস্পেন্ড হবেন না কারন এই থিমে কোনো থার্ড পার্টি অ্যাড নাই।

আর আপনি ইচ্ছে করলে অ্যাডসেন্স ছাড়া অন্য সকল অ্যাড বসাতে পারবেন।

অ্যাড বসানোর জন্য রয়েছে সুন্দর প্রেস।


স্ক্রিনশট দেখুনঃ

হেডার ঃ


ফুটারঃ



ফিচার্ড পোষ্টঃ


রিসেন্ট পোষ্টঃ



পোষ্ট পড়ার পেইজঃ



বন্ধুরা অবশেষে বলতে চাই থিমটি আমি নিজে বানিয়েছি।

তাই আপনার পচন্দ হবে এবং এই থিমটি আমিও ব্যবহার করি।

ডাউনলোড করে নিনঃ

Download Theme

এরকম আরো পোষ্ট পেতে আমাদের সাথেই থাকুন।


Post a Comment

Previous Post Next Post