Ads

 প্রিয় wapaxo বন্ধুরা কেমন আছো সবাই?

আল্লাহর রহমতে নিশ্চয় ভালো আছো।

আজ আমি তোমাদের জন্য একটি প্রিমিয়াম wapaxo থিম নিয়ে এলাম।

যেটি তোমরা বিনামূল্যে ডাউনলোড করতে পারবে।

বন্ধুরা থিমটি প্রিমিয়াম যা কিনলে আপনার ৫০ টাকার মতো খরচ হবে কিন্তু আমি আপনাদের সেটি বিনামূল্যে ডাউনলোড করার জন্য দিবো।



থিমটি দেখতে ঠিক ব্লগার থিমের মতো,।

হ্যা এটি আগে ব্লগার থিম ছিল যেটি আমি wapaxo থিম বানিয়েছি।

বন্ধুরা থিমটি সম্পূর্ন ফ্রি এবং আপনার মনের মতো কাষ্টমাইজ করতে পারবেন।


কেন আপনি এই থিম ব্যবহার করবেনঃ

আপনি এই থিমটি ব্যবহার করবেন কারন এই থিম ব্যবহারে আপনার ওয়েবসাইটটি হয়ে উঠবে আরো সুন্দর ও আকর্ষনীয়। 

কারন থিমটি দেখতে একদম ব্লগার থিমের মতো।

আপনি থিমটি ব্যবহারে আপনার সাইটকে অন্যরকম লুক দিতে পারবেন।


থিমে কী কোনো ক্ষতিকর উপাদান আছেঃ

না থিমে কোনো ক্ষতিকর লিংক নেই।

কারন থিমটি আমিও ব্যবহার করি।

এবং আমি থিমটি বানিয়েছি।

আপনি চাইলে থিমের ডেমো দেখে আসতে পারেনঃ

ডেমোঃ Demo


থিমে কাষ্টম অ্যাড বসানোর উপায় আছেঃ

হ্যা থিমে আপনি আপনার পচন্দমতো অ্যাড বসাতে পারবেন।

আর অ্যাড বসানোর জন্য আলাদা আলাদা জায়গা রাখা হয়েছে।

আপনি ইচ্ছে করলে অ্যাডসেন্স অ্যাড বসাতে পারবেন।

এতে আপনার অ্যাডসেন্স এর কোনো ক্ষতি হবে না।

কারন থিমে অন্য কোনো অ্যাড নাই।

wapaxo তে যে ডিফল্ট অ্যাড Download Now সেটি আমি থিমে রিমুভ করে দিয়েছি।

এটিই হচ্ছে সাইটের আরো একটি বা থিমের আরো একটি ভালো দিক।

আর অ্যাড রিমূভ করার জন্য আপনার সাইট সাসপেন্ড হবেনা কারন আমিও আমার সাইট গুলোতে অ্যাড রিমুভ করে ব্যবহার করছি।


থিম সম্পর্কে বিস্তারিতঃ

থিম সম্পর্কে বিস্তারিত ও থিমের ফিচার গুলো দেখুন.

১) থিমে কোনো ফুটার অ্যাড নাই, অ্যাড হাইড করা হয়েছে।

২) Mobile ফ্রেন্ডলি।

৩) Floating fixed নেভিগেশন বার।

৪) Featured post সিস্টেম।

৫) ইউজার সিস্টেম।

৬) ফাস্ট লোডিং।

৭) অ্যাড বসানোর জায়গা রেডি।

৮) রিলেটেড পোষ্ট সিষ্টেম।

৯) থিমটি রেস্পন্সিব যেখানে মোবাইল ও ডেস্কটপ ভার্সন দুটোই আছে।

আরো অনেক ফিচার আছে।

 কিছু স্ক্রিনশট দেখুনঃ

এটি হচ্ছে হেডার 

এটি হচ্ছে মেইন পোষ্ট
এটি হচ্ছে পোষ্ট 
ভিউ 
এটি হচ্ছে রিলেটেড পোষ্ট


এটি হচ্ছে ডেস্কটপ ভার্সন 

আপনি চাইলে আবার ডেমো দেখতে পারেন।

বন্ধুরা থিমের আয়তন মাত্র ৩০ কেবি।

আর থিম কীভাবে আপলোড দিতে হয় তাতো নিশ্চয় জানেন।

আমি নিশ্চিত থিমটি আপনার পচন্দ হবে। কারন এত সুন্দর ব্লগারের মতো থিম পচন্দ না হওয়ার কথা না।

আমি নিশ্চিত থিমটি আপনার ১০০% পচন্দ হবে।

আসলে থিমটি আপনি ব্যবহার করবেন যদি আপনি কোনো ব্লগ সাইট বানান।

কারন এটি ব্লগ সাইটের থিম।

বন্ধুরা আর কথা বাড়াবো না।

ডাউনলোড করে নিনঃDownload [Drive Link]

বন্ধুরা থিমটি তোমাদের পচন্দ হলে তোমাদের বন্ধুদের কাছে শেয়ার করো।

2 Comments

Post a Comment

Previous Post Next Post